রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৯:৪৯ অপরাহ্ন

কানাইঘাট জোড় অনুষ্ঠিত

কানাইঘাট জোড় অনুষ্ঠিত

১১/৯/১৯ইং (রোজ বুধবার) বুরহানুদ্দিন বাজার জামে মসজিদে মূলধারা তাবলীগ জামাত কানাইঘাট থানার জোড় অনুষ্ঠিত হয়েছে।

সম্প্রতি নিজামুদ্দিনে বাংলাদেশিদের জোড়ে প্রায় পঁচিশ হাজার (২৫০০০) সাথিদের অংশগ্রহন, নগদ ২৫০ জামাত আল্লাহর রাস্তায় বের হওয়ার কার্গুজারি শুনান ও গুরুত্বপূর্ণ বয়ান করেন,সিলেট জেলা মার্কাজের প্রবীণ জিম্মাদার মাওঃ আব্দুল কুদ্দুস সাহেব দাঃ বাঃ।

তাশকিল ও দোআ পরিচালনা করেন, কানাইঘাট থানার বিশিষ্ট আলিমেদ্বীন, সিলেট জেলা মার্কাজের জিম্মাদার, সাবেক সিলেট কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম, মাওঃ আব্দুল করিম সাহেব দাঃ বাঃ।

(প্রায় সপ্তাহখানিক পূর্বে নারাইনপুর পূর্ব মাওঃ হরমুজুল্লাহ রহঃ এর মসজিদে ৮নং ইউ/পি জোড়ে গুরুত্বপূর্ণ বয়ান করেন, রামধা মাদ্রাসার মুহাদ্দিস, মাওঃ ইকবাল আহমদ সাহেব দাঃ বাঃ।)

মুরব্বীগন বয়ানে বলেন, দাওয়াত ও তাবলীগের মেহনত হচ্ছে নবী রাসুলগনের মেহনত, সকল নবী রাসুলগন এই মেহনত করেছেন, এখন নবী রাসুল নেই, এই মেহনতের জিম্মাদারি আমরা উম্মতের উপর দেওয়া হয়েছে,
বর্তমান হালাতে সবাইকে মেহনত বাড়িয়ে দেওয়ার জন্য বলা হয়েছে, সাহাবায়ে কেরাম রাযিঃ এর জামানায়ও এইরকম হালাত আসছিল, তখন তারা মেহনত বন্ধ করেননি। বরং মেহনতকে আরো বাড়িয়ে দিয়েছিলেন।
মেহনতের সাথেই আল্লাহ পাকের ওয়াদা, যারা এই মেহনত করবে তারা দুনিয়া ও আখেরাতে সফলকাম হবে।
এই মেহনত কিয়ামতের আগ পর্যন্ত চলবে, এবং মক্কা মদিনায় পৌছবে,
আলহামদুলিল্লাহ বিশ্বব্যাপী দাওয়াত ও তাবলীগের মেহনত মক্কা মদিনায়ও পৌছে গেছে,

চলতি বছর ১৯ইং হজ্ব সফরে হজরতজি সাদ সাহেব দাঃ বাঃ এর চেষ্টা/মেহনতের মাধ্যমে মক্কায় ১টি ও মদিনায় ৪টি মসজিদে মার্কাজি কাজ (হদেয়াতি,ওয়াপসি বয়ান) চালু হয়েছে। আলহামদুলিল্লাহ,

বিশ্বময় দাওয়াত ও তাবলীগের মেহনতকে, সারা উম্মতে মুহাম্মদির হেদায়তের জন্য, আল্লাহ পাক কবুল করুন। আমীন।।

Facebook Comment





© All rights reserved © 2020 TabligNewsBD.Com
Design & Developed BY PopularServer.Com