শনিবার, ০৪ Jul ২০২০, ১১:০৫ পূর্বাহ্ন

আখেরী মোনাজাতের মধ্য দিয়ে রংপুর ইজতেমা শেষ হল : ১২০ জামাত খুরুজ

আখেরী মোনাজাতের মধ্য দিয়ে রংপুর ইজতেমা শেষ হল : ১২০ জামাত খুরুজ

ষ্টাফো রিপোর্টার:তাবলীগ নিউজ বিডিডটকম 
লক্ষ লক্ষ মুসলমানদের এক মহা মিলন মেলা অনুষ্ঠিত হয়ে গেলে রংপুর ইজতেমায় । আজ আখেরী মোনাজাতে ঘাঘটা নদীর তীরে আমীন আমীন ধ্বনিতে মূখরিত ছিল। মোনাজাতে অন্তত ৮লক্ষ ধর্মপ্রান মুসলমান শরীক হয়েছিলেন। আখেরী মোনাজাত করেন তাবলীগ জামাতের শীর্ষ মুরুব্বী মাওলানা আশরাফ আলী সাহেব।
টঙ্গীর বিশ্ব ইজতেমার পর এটিই বাংলাদেশের দ্বীতিয় বৃহত্তম ধর্মীয় সমাবেশ বলে ধারণা করা হচ্ছে। প্রায় ৪০ একর জায়গা জুড়ে ইজতেমার এই আয়োজনে তা ডিঙ্গিয়ে আশপাশের এলাকা লোকলোকারণ্য হয়ে পরে।
আখেরী মোনাজাতের পর শহর ও আশপাশ এলাকায় দিনভর তীব্র যানজট তৈরি হয়। লাখ লাখ মানুষ দূর দূরান্ত পর্যন্ত মাইলের পর মাইল পায়ে হেটে বাড়ী ফিরতে দেখা যায়। আখেরী মোনাজাতে জেলা প্রসাশকসহ প্রসাশনের উধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
আখেরী মোনাজাতে দেশ জাতি ও মুসলিম উম্মাহর কল্যান কামনা করা হয়। দীর্ঘ ১৫ মিনিট ব্যাপি এই মোনাজাতে মুসল্লীরা মহান রাব্বুল আলামিনের দরবারে কায়মনোবাক্যে দেয়া করতে করতে কান্নায় ভেঙ্গে পড়েন।
আখেরী মোনাজাত শেষে দেশে বিদেশে দ্বীনের তাকাজা নিয়ে ১২০টি জামাত দেশে চিল্লা, তিন চিল্লা ও বিদেশে ৫মাসের জন্য আল্লাহর রাস্তায় বের হয়েছে।
Facebook Comment





© All rights reserved © 2020 TabligNewsBD.Com
Design & Developed BY PopularServer.Com