সোমবার, ০২ ডিসেম্বর ২০১৯, ০৬:০০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
মাদরাসার ছাত্রদের জঙ্গি হামলায় তাবলীগের আরেক মুরুব্বী নিহত

মাদরাসার ছাত্রদের জঙ্গি হামলায় তাবলীগের আরেক মুরুব্বী নিহত

নিজস্ব প্রতিবেদকঃ তাবলীগ নিউজবিডি.কম

আবারো মাদরাসা ছাত্রদের নৃশংস ও বর্বর জঙ্গী হামলায় আরো একজন তাবলীগের মুরুব্বী শাহাদাত বরণ করেছেন। এই ঘটনায় দেশজুড়ে তীব্র নিন্দা ও ক্ষোভ ফুটে ওঠেছে সাধারণ মুসলমানদের মাঝে। এর আগে জুবায়েরপন্থীদের উগ্রহামলায় আরো ৩জন সাথী শাহাদাত বরণ করেন।

ঘটনার সূত্রে জানা যায়, আজ বুধবার ২০/১১/২০১৯ তারিখে ব্রাহ্মণবাড়িয়ার একটি মসজিদে এসএসসির ছাত্রদের নিয়ে তাবলীগ জামাতের জোড় চলছিলো। তখন জামিয়া ইউনুসিয়া মাদরাসার প্রায় সাতশত ছাত্র তাবলীগের জোড়ে অতর্কিত হামলা চালায়। তখন জোড়ে বয়ান করছিলেন অবসরপ্রাপ্ত থানা শিক্ষা কর্মকর্তা তাবলীগ জামাতের প্রবীণ মুরুব্বি আব্দুর রহিম সাহেব ( ৭০ )। বয়ানের পর দোয়ার সময় মাদ্রাসার ছাত্ররা উস্কানিমুলক কথাবার্তা বলতে বলতে মসজিদের ভিতর চরম হট্টগোল শুরু করে দেয়। ধীরে ধীরে মসজিদের চারপাশে মাদ্রাসার ছাত্ররা দলে দলে জড়ো হতে থাকে এবং সংখ্যা প্রায় দুই হাজারে গিয়ে দাঁড়ায়। এক পর্যায়ে ছাত্ররা মসজিদের সম্মুখের রাস্তা এবং মাঠে জমা হয়ে তাবলীগ জামাতের সাথীদের উপর ঐক্যবদ্ধভাবে হামলা চালায়। তখন ৭০ বছর বয়স্ক আব্দুর রহিম সাহেব মৃত্যুর কোলে ঢলে পড়েন।

প্রত্যক্ষদর্শীরা জানান, মৃত্যুর পূর্বে আব্দুর রহিম সাহেব পানি পান করতে চাইলেও তাকে পানি দেয়া হয় নাই। তখন চরম উত্তেজিত অবস্থায় জামিয়া ইউনিসিয়া মাদ্রাসার ছাত্ররা স্লোগান দিতে থাকে।

আব্দুর রহিমের অবস্থা ক্রমশ খারাপ হতে দেখেউপায়ান্ত না দেখে তাবলীগ জামাতের সাথীরা হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য মাদ্রাসার ছাত্রদের অনুরোধ করলেও মাদ্রাসার ছাত্ররা তাতে কর্ণপাত করে নাই এবং মসজিদের ভিতর সবাইকে আটকে রেখে মসজিদের সম্মুখের রাস্তা অবরোধ করে রাখে। এভাবেই মসজিদের ভিতরেই অবরুদ্ধ অবস্থায় কাঁতরাতে কাঁতরাতে আব্দুর রহিম সাহেব মৃত্যুর কোলে ঢলে পড়ে শহীদ হন।
ঘটনাটি ঘটে ব্রাহ্মণবাড়িয়া সদরের পশ্চিম পাইকপারা এলাকায়।

Facebook Comment





© All rights reserved © 2019 Tablignewsbd.Com
Design & Developed BY PopularServer.Com
error: Content is protected !!