বুধবার, ০৩ Jun ২০২০, ০৯:৩৮ পূর্বাহ্ন

যথাসময়ে টঙ্গিতে জোড় ও বিশ্ব ইজতেমা অনুষ্ঠিত হবে, কাকরাইলের ফায়সালা

যথাসময়ে টঙ্গিতে জোড় ও বিশ্ব ইজতেমা অনুষ্ঠিত হবে, কাকরাইলের ফায়সালা

বিশেষ প্রতিনিধি, তাবলীগ নিউজ ডটকম | যথাতময়েই টঙ্গির ময়দানে জোড় ও বিশ্ব ইজতেমা অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন বাংলাদেশ তাবলীগ জামাতের মূলধারার কাকরাইলের বর্তমান আহলেশুরাগন।

আজ বুধবার  সকাল ৯ঘটিকায় সারা দেশের ৬৪ জেলার তিনজন করে প্রতিনিধি, ঢাকার হালকার জিম্মাদারগন ও কাকরাইল মসজিদের আহলে শুরা, ফায়সালগনের উপস্থিতিতেে জরুরী মাশওয়ারায় এমন ফয়সালা হয়েছে।

পরে আজ বিকাল ২ঘটিকায় লিখতকারে পূনরায় সারাদেশের তাবলীগের সাথীদের জোড় ও ইজতেমার প্রস্তিতির জন্য   নিজামুদ্দিন অনুসসরী আহলেশুরা হযরতগনের   পক্ষে মাওলানা মোশাররফ হোসেন নির্দেশ দেন।

আসন্ন  জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে নতুন করে ওয়াজ মাহফিল ধর্মীয় সভার আয়োজনের অনুমতি না দেওয়ার নির্দেশনা দিয়েছে নির্বাচন  কমিশন (ইসি)।

এবিষয়ে কাকরাইলের মুরুব্বীগন জানিয়েছেন, নির্বাচন কমিশনারের সাথে তারা এনিয়ে কথাও বলবেন।  তাবলীগের  মুরুব্বীগন  বলেছেন যে, ইসি এটাও বলেছেন, ইতোমধ্যে যেসব ধর্মীয় সভা বা ওয়াজ তারিখ নির্ধারিত হয়েছে বিশেষ কারণে আয়োজনের একান্তই প্রয়োজন হলে অনুমতি নিয়ে আয়োজন করতে যাবে।

আর আগামী ৩০ নভেম্বর ২০১৮ইংরেজীর জোড় ও  ১১জানুয়ারী ২০১৯ইং বিশ্ব ইজতেমার তারিখ আরো একবছর আগে তাবলীগের বিশ্ব  আমীর সারা দুনিয়ার তাবলীগের জিম্মাদরদের নিয়ে ঠিক করেছেন। সারা পৃথিবীর মুসল্লীরা ইজতেমায় আসতে ভাবেই প্রস্তুতি নিচ্ছেন।

 

Facebook Comment





© All rights reserved © 2020 TabligNewsBD.Com
Design & Developed BY PopularServer.Com
error: Content is protected !!