শুক্রবার, ২৯ মে ২০২০, ০৩:৫২ অপরাহ্ন

কাকরাইলের সবগুজারীতে উপচেপড়া ভীর

কাকরাইলের সবগুজারীতে উপচেপড়া ভীর

স্টাফ রিপোর্টার, তাবলীগ নিউজ বিডিডটকম |  তাবলীগ জামাতের মূলধারার সাথীদের আজ উপচেপড়া ভীর ছিল কাকরাইলের শবগুজারীতে। বাংলাদেশের তাবলীগ জামাতের কেন্দ্রীয়  মারকাজ কাকরাইল মসজিদে আজ ২২নভেম্বর শবগুজারীতে ঢাকার কাকরাইল পয়েন্টের সাথীরা কেবল অংশ নিয়েছিল। আজ বৃহস্পতিবার বিকেল থেকেই হাজার হাজারসাথী সবগুজারীতে আসতে  থাকে। 

  • বিগত ৬য় মাসের ভিতর কখনো কাকরাইলের সবগুজারীতে এতো মুসল্লীদের  উপস্তিতি চোখে পরেনি। এছাড়া তাবলীগের মূলধারার বাহিরে পাকিস্তান  শুরা পন্থিরা যখন কাকরাইলে ছিলেন,তখন একতলাও লোকজন হত না। আজকের পরিবেশে কাকরাইলের চিরচেনা সেই পুরানো পরিবেশ যেন আবার ফিরে এসছে।

কাকরাইল ছাড়াও ঢাকার ভিতরে আরো একাধিক সবগুজারীর পয়েন্ট রয়েছে।  এসব পয়েন্টেও ছিলেন মসজিদ ভর্তি মুসল্লী। কাকরাইল মসজিদে চার তলা পর্যন্ত আজ লোক লোকারণ্য  ছিল।  বাদ মাগরিব শবগুজারীর মূল বয়ান করেন বাংলাদেশের তাবলীগ জামাতের মূলধারার কেন্দ্রীয় শুরার সদস্য, বর্ষীয়ান আলেমেদ্বীন মাওলানা মোশাররফ  হোসেন।

মাওলানা মোশাররফ  হোসেন সাহেব বয়ানে বলেন, -মানুষের ঈমান বানাতে হয় “মুজাহাদা”র মাধ্যমে। ঈমানকে পাকানো হয় আল্লাহর গায়েবের একিনের আলোচনার মাধ্যমে। ঈমানের হেফাজত হয় “উত্তম আখলাক”র মাধ্যমে।

ঈমানকে বাঁচাতে হয় “মুয়ামালাত” ঠিক রাখার মাধ্যমে। ঈমান আসার রাস্তা হলো দাওয়াত , আর ঈমান চলে যাওয়ার রাস্তা হলো বদ আখলাক। যার আখলাক সমস্যা তার ঈমানে সমস্যা।

Facebook Comment





© All rights reserved © 2020 TabligNewsBD.Com
Design & Developed BY PopularServer.Com
error: Content is protected !!