শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ১০:০৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
হাটহাজারী মাদরাসা বন্ধ ঘোষনা এক আল্লাহ জিন্দাবাদ… হাটহাজারী মাদরাসায় ছাত্রদের বিক্ষোভ ভাঙচুর : কওমীতে নজিরবিহীন ঘটনা ‘তাবলিগের সেই ৪ দিনে যে শান্তি পেয়েছি, জীবনে কখনো তা পাইনি’ তাবলীগের কাজকে বাঁধাগ্রস্থ করতে লাখ লাখ রুপি লেনদেন হয়েছে: মাওলানা সাইয়্যেদ আরশাদ মাদানী দা.বা. (অডিওসহ) নিজামুদ্দীন মারকাজ বিশ্ব আমীরের কাছে বুঝিয়ে দিতে আদালতের নির্দেশ সিরাত থেকে ।। কা’বার চাবি দেওবন্দের বিরোদ্ধে আবারো মাওলানা আব্দুল মালেকের ফতোয়াবাজির ধৃষ্টতা:শতাধিক আলেমের নিন্দা ও প্রতিবাদ একান্ত সাক্ষাৎকারে সাইয়্যেদ আরশাদ মাদানী :উলামায়ে হিন্দ নিজামুদ্দীনের পাশে ছিলেন, আছেন, থাকবেন তাবলীগের হবিগঞ্জ জেলা আমীর হলেন বিশিষ্ট মোহাদ্দিস মাওলানা আব্দুল হক দা.বা.

মাওলানা সাদ কান্ধলভী এখন কোথায়?

মাওলানা সৈয়দ আনোয়ার আবদুল্লাহ, তাবলীগ নিউজ বিডিডটকম |

বাংলাদেশের হাটে ঘাটে মাঠে, চায়ের স্টলে, বাজার-হাটে, লোকাল বাসে,  ফুটপাত থেকে শুরু করে বহুতলা ভবনে, এমনকি রিস্কা চালক থেকে শুরু করে রাষ্ট্রের সবোর্চ্চ মহলে আলোচনার ‘টক অব দ্যা কান্ট্রি’ এখন মাওলানা সাদ।

আর এর প্রধান আলোচক দেশের জমহুর নামক ওজাহাতি উলামা সম্প্রদায়। আলোচনার বিষয় হলো, তিনি গোমরাহ, বাতিল, মওদুদী, জাহেল, কাফের ও এযাতীয় আরো কতিপয় চটকদার বাজারী শব্দ। তিনি আলেম নন, ৩দিনও তাবলীগে লাগান নি।

ইদানিং তাদের নতুন তথ্য, তিনি নাকি পাগল হয়ে গেছেন!

বাংলাদেশে তাবলীগ জামাতের বিশ্ব আমীর মাওলানা সাদ কান্ধলভীকে নিয়ে দেশের আনাচে কানাচে এতো বেশি ওজাহাতি করা হচ্ছে, যেন তার নাম নিশানা দুনিয়া থেকে মুছে দেওয়া যায়। সাদ কান্ধলভী নামক কোন ব্যাক্তিকে আর পৃথিবী নামক গ্রহতে থাকতে দেয়া হবে না!

এদেশে মাওলানা সাদ কান্ধলভীকে কে চিনত? 

অপরিচিত একজন মানুষ বিশ্ব আমীর হবেন এটা হতেই পারে না। নবীজি সা. এর দাওয়াতের মেহনতের শুরুতে ঠিক এভাবেই ওজাহাত করে আরবদের সাথে তাকে পাগল বলে পরিচয় করিয়ে দিয়েছিল কোরাইশের আবুল হেকামরা। আরবরা মক্কায় পাগল দেখতে আসতো, আর তার সোহবতে বদলে গিয়ে খোদার পাগল হয়ে যেত সেও।

প্রিয় জমহুর!

আপনারা কি জানেন যাকে আপনারা এসব বলছেন, সেই পাগল মানুষটি এখন কোথায় আছেন?

আজ এসব নানান রটনা আর মিথ্যাচার করে তাকে কতোটা তাড়িয়ে দিতে পেরেছেন? আপনাদের ভাবটা এমন, যেন মাওলানা সাদ কান্ধলভীর আনুগত্যে পৃথিবীর কোথাও কোন তাবলীগ নেই। আপনাদের উগ্রতা, অপপ্রচার,  মিথ্যাচার পৃথিবীর সকল নির্লজ্জতাকে হার মানিয়ে তিনি এখন কোথায় আছেন জানেন কি?

কিন্তু অবাক করার বিষয়! আপনি চমকে যাবেন না তো?

এই বাস্তব চিরসত্য শুনে?

আপনাদের কথিত পাগলের বয়ান এই মুহুর্তে শুনছে পৃথিবীর কমপক্ষে অর্ধকোটি মুসলমান! এই মূহুর্তে ভারতের ভুপাল ইজতেমায় আজ বাদ মাগরিব বয়ান করছেন শায়খুদ দাওয়াত, শায়খুল হাদীস হাফেজ আল্লামা মোহাম্মদ সাদ কান্ধালভী (দা.বা.)।

সেখানে আছেন কুলহিন্দের অন্তত লক্ষাধিক উলামায়ে দেওবন্দ। সদরে জমিয়তে উলামায়ে হিন্দ আওলাদে রাসুল মাওলানা সৈয়দ মাহমুদ মাদানী দা. বা. দেশের শীর্ষ আলেমদের বিশাল গাড়ি বহরসহ হাজির হয়েছেন তার বয়ান শুনতে ভুপাল আলমী ইজতেমায়।

আসলে,

তিনি পাগল হয়েছেন?

নাকি! আজ তার বয়ান  শুনতে আসা দুনিয়ার অর্ধকোটি মুসলমান পাগল হয়েছে? নাকি পাগল হলেন, কুুলহিন্দের উলামায়ে কেরাম?

বাংলাদেশের কথিত জমহুরগন! না, তারা ঠিকই আছেন।

কেবল ক্ষমতার আফিম আর আশিশের নেশায় আপনারাই পাগল হলেন? আফসোস! হায় আফসোস!!

Facebook Comment





© All rights reserved © 2020 TabligNewsBD.Com
Design & Developed BY PopularServer.Com