শুক্রবার, ২৯ মে ২০২০, ০৮:৪৬ পূর্বাহ্ন

ভুপাল ইজতেমায়, মাহমুদ মাদনীর নেতৃত্বে ১০হাজার সেচ্ছাসেবী কাজ করছে

ভুপাল ইজতেমায়, মাহমুদ মাদনীর নেতৃত্বে ১০হাজার সেচ্ছাসেবী কাজ করছে

আন্তর্জাতিক  ডেক্স,  তাবলীগ নিউজ বিডিডটকম | ভারতের ভুপাল আলমী ইজতমায় সেচ্ছাসেবী হিসাবে জমিয়তে উলাময়ে হিন্দের ১০হাজার কর্মী কাজ করছে। হাজার হাজার আলেম উলামা  ইজতেমাতে আশা দেশ  -বিদেশের লক্ষ লক্ষ মুসল্লীদের খেদমতে নিয়জিত আছেন

 

ভারতের  মুসলমানদের অরাজনৈতিক  সোবামূলক সংগঠন  জমিয়তে উলাময়ে হিন্দ ভুপাল ইজতেমা উপলক্ষে ১০টি মেডিকেল টিম চালু করেছে। ২৪ঘন্টা মুসল্লীদের সেবা প্রদান করে আসছে ইজতেমার দুদিন আগে ২০নভেম্বর ১৮থেকো।

 

জমিয়তে উলামায়ে হিন্দের উদ্যোগে আছে অর্ধশত ফ্রি জরুরী এম্বল্যান্সে সার্ভীস। ইজতেমায় আগত মুসল্লীদের তারা দ্রুত পৌঁছে দিচ্ছেন জেনারেক হাসপাতালে।

 

জমিয়তে উলামায়ে হিন্দের ব্যাবস্থাপনায় অন্তত ৩০লক্ষ টাকার ফ্রি ঔষধপত্র ইজতেমায় আগত মুসল্লীদের মাঝে বিতরণ করবে।

 

আজ ভারতের শীর্ষস্থানীয় একাধিক গনমাধ্যম এই খবর প্রচার করেছে। নিউজ ১৮ এর এক প্রতিবেদনে জমিয়তে উলামায়ে হিন্দের এই সেবা কার্যক্রম নিয়ে করা প্রতিবেদন এই মুহুর্তে নেট দুনিয়াতে ভাইরাল হয়ে গেছে।

 

জমিয়তে উলামায়ে হিন্দের সেক্রেটারী জেনারেল সৈয়দ মাহমুদ মাদানী নিজে এসব সোবা কার্যক্রমের তদারকি করছেন বলে জানাযায়।

 

উল্লেখ্য যে গতকাল ২৩নভেম্বর  শুক্রবার থেকে দাওয়াত ও তাবলীগের বিশ্ব মার্কাজ নিজামুদ্দিনের তত্বাবধানে ভুপালের এই ইজতেমা চলছে। ইজতেমায় দেশ বিদেশের অন্তত ১কোটি মুসলমান অংশ নিয়েছেন। ইজতেমার মূল বয়ান করছেন, বিশ্ব আমীর শায়খুল হাদীস মাওলানা সাদ কান্ধলভী।

Facebook Comment





© All rights reserved © 2020 TabligNewsBD.Com
Design & Developed BY PopularServer.Com
error: Content is protected !!