সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৯:৩৫ পূর্বাহ্ন

নড়াইলে মিনি ইজতেমা সম্পন্ন হল

নড়াইলে মিনি ইজতেমা সম্পন্ন হল

জেলা প্রতিনিধি, নড়াইল, তাবলীগ নিউজ বিডিডটকম | বাংলাদেশ তাবলীগ জামাত মূলধারা সাথীদের নড়াইল মিনি ইজতেমা শেষ হল। ব্যাপক সাড়া পড়েছে মুসল্লিদের মাঝে। ইজতেমা নড়াইলের সাথীদের কাজের গতিকে বেগবান করেছে বলে মনে করেন মুবাল্লীগরা।

বিশাল পরিধিতে নড়াইল জেলা ইজতেমা হওয়ার কথা ছিল ২২ নভেম্বর থেকে কিন্তু নির্বাচনের কারণে সরকারের কিছু বাধ্যবাধকতা থাকায়, ময়দানের ইজতেমার করার অনুমতি পাওয়া যায় নি।

পরে নড়াইলের তাবলীগের সাথীরা সিদ্ধান্ত নেন নির্বাচনের পরে বড়দের সাথে কথা বলে আবার ইজতেমার তারিখ ঠিক করার। তাই যেহেতু এস্তেমার বিষয় আমাদের পূর্বের ফয়সালা ছিল এই তারিখেই সংক্ষিপ্ত আকারে হলেও এস্তেমা হবে।

তাই বড়দের সাথে কথা বলে তাবলীগের মুল ধারার সাথীরা পুরো জেলার থেকে এবং ইউনিয়ন থেকে জিম্মাদার কামকরনেওয়ালা মূল ধারার তাবলীগের সাথীদের নিয়ে মারকাজ মসজিদে ও সম্মূখস্ত ময়দানে এস্তেমা করে।

কাকরাইলের মুরুব্বী মাওলানা মোহাম্মদ উল্লাহ সাহেব সহ উলামাদের জামাত তিনদিন বয়ান করেন। মজমার উপস্থিতি ছিল কয়েক হাজার। নগদ ৫টি চিল্লার জামাত বের হয় আর তিন চিল্লার জোড় কে সামনে রেখে সাথীরা মেহনতকে বাড়াবার জন্য আজায়েম দেন।

আর একটা বিষয় জানার দরকার নড়াইল জেলা বাংলাদেশের প্রায় সব জেলার চেয়ে দুর্বল একটা জেলা তাবলীগের মেহনতে লাইনে এই জেলায় কোন শুরা নাই বেশির ভাগ তাবলীগের সাথী মুল ধরার তাবলীগের সাথে মেহনত করছেন।

Facebook Comment





© All rights reserved © 2020 TabligNewsBD.Com
Design & Developed BY PopularServer.Com