শনিবার, ১৭ অক্টোবর ২০২০, ০৭:৩৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
জুবায়েরপন্থীদের সন্ত্রাসী কার্যক্রম নিষিদ্ধের দাবী জানালেন হক্কানী উলামায়ে কেরাম মাদ্রাসাদস্যুদের বিরুদ্ধে সংবাদ সম্মেলনের লিখিত বক্তব্য দেওবন্দের নতুন মুহতামিম মাওলানা মুহাম্মাদ ক্বারী উসমান মানসুরপুরী ১৫ অক্টোবর থেকে খুলছে দারুল উলুম দেওবন্দসহ উত্তরপ্রদেশের মাদরাসাগুলো পাকিস্তানে সন্ত্রাসী হামলায় মাওলানা ড. আদিল খান  শহীদ হয়েছেন তাবলীগ ইস্যুতে দেওবন্দের খেলাফ যে কাজ হয়েছে বাংলাদেশে তাবলীগ নিয়ে অপপ্রচারে তীব্র ভর্ৎসনা ভারতীয় শীর্ষ আদালতের তাবলিগ মামলায় মোদী সরকারের সমালোচনায় সুপ্রিম কোর্ট মসজিদ আল হারামের শিক্ষক শায়খ মুহাম্মাদ বিন আলী আর নেই চলে গেলেন হৃদয়রাজ্যের আরেক বাদশা
মাওলানা তারিক জামিলকে মঞ্চ থেকে নামিয়ে দেয়ার ভিডিও ভাইরাল

মাওলানা তারিক জামিলকে মঞ্চ থেকে নামিয়ে দেয়ার ভিডিও ভাইরাল

আহমদ জামিল, তাবলীগ নিউজ বিডিডটকম | পাকিস্তানের মাওলানা  তারিক জামিলকে অপমান করা নিয়ে স্যোসাল মিডিয়াতে চলছে তোলপাড়।  হাজী আব্দুল ওয়াহাব সাহেবের জানাযার সময় নির্মিত বয়ানের মঞ্চ থেকে কথাবলা অবস্থায় তারিক জামিলকে জোড় করে নামিয়ে দেয়ার ভিডিও পুরো নেট দুনিয়ায় আজ ভাইরাল হয়ে গেছে।

ভিডিওতে দেখা যায়, মাওলানা তারিক জামিল কথা বলাবস্থায় হাজী সাহেবের খাছ খাদেম, আলমী শুরার মাস্টার মাইন্ড মৌলভী ফাহিম বারবার কথা শেষ করতে বলে।

একপর্যায়ে  ফাহিমের সমর্থিত লোকজন জোর করেই তারিক জামিলকে মিম্বর থেকে নামিয়ে দিতে চিৎকার ও হৈই হুল্লোড়  শুরু করে। তখন তিনি বাধ্য হয়ে নেমে যান।

হাজী সাহেব এর জানাযায় ১৫লক্ষ মানুষের জনসমুদ্রে মাওলানা তারিক জামিলকে এমন ন্যাক্কারজনক অপমান কোনভাবেই মেনে নিতে পারছেন না তার হাজার হাজার ভক্তরা। এনিয়প নতুন করে ফাহিমের সমালোচনার ঝড়  তুলেছেন তারা সামাজিক যোগাযোগ মাধ্যমে।

উল্লেখ যে, তারিক জামিল ও ফাহিম উভয়ই আমীর বিরোধী তাবলীগে পাকিস্তানী  শূরা প্রদ্ধতির প্রবক্তা। এবার হাজী সাহেবের মৃত্যুর মধ্যদিয়ে তাদের নিজেদের ভিতর অন্ত দন্দ প্রকাশ্য রূপ নিয়েছে

এদিকে তাদের এই দন্দ সংঘাতকে এড়াতে রায়ভেন্ড মারকাজের পুরাতন শূরাগন আজ পরামর্শ করে ফৎনায়ে আলমী শূরাকক রায়ভেন্ড মারকাজে নিষিদ্ধ ঘোষনা করেছেন।

Facebook Comment





© All rights reserved © 2020 TabligNewsBD.Com
Design & Developed BY PopularServer.Com