মঙ্গলবার, ৩০ Jun ২০২০, ০৫:২৭ অপরাহ্ন

ভারতে করোনা নিয়ে মুসলিমবিরোধী ষড়যন্ত্রের নিন্দা জানালেন চরমোনাইর পীর

ভারতে করোনা নিয়ে মুসলিমবিরোধী ষড়যন্ত্রের নিন্দা জানালেন চরমোনাইর পীর

সংবাদ দাতা: তাবলীগ নিউজ বিডিডটকম:

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই ভারতে করোনা সংক্রমণ ছড়ানো নিয়ে মুসলমানদের উপর দোষ চাপানো এবং করোনা আক্রান্ত মুসলমানদের চিকিৎসা সেবা না দেয়ার ঘটনায় গভীর উদ্বেগ ও ক্ষোভ প্রকাশ করেছেন।

আজ (১৫মে শুক্রবার) এক বিবৃতিতে পীর সাহেব বলেন, ভারত এই মহামারীর সময়ও মুসলমানদের উপর তাদের হিংস্র আক্রমণ অব্যাহত রেখেছে। ভারত বিভিন্ন অযুহাতে মুসলমানদের উপর তাদের খড়গহস্ত প্রসারিত করার যে প্রবণতা শুরু করেছে তা বন্ধ না করলে ভারতকে আরো কঠিন খেসারত দিতে হবে।

পীর সাহেব চরমোনাই বলেন, করোনা মহামারী প্রসঙ্গে বিশ্বের সকল অমুসলিম গবেষকরা বলছেন, মুসলমানরা পাঁচবার অযূ করার কারণে সংক্রমণ কম হচ্ছে। আর ভারত হিংসার বশবতী হয়ে মুসলমানদের উপর দোষ চাপানোর চেষ্টা করছে। তিনি অবিলম্বে ভারতে মুসলমানদের উপর জুলুম নির্যাতন বন্ধের দাবি জানিয়ে বলেন, ভারতের অন্যায় আচরণের বিরুদ্ধে মুসলিম উম্মাহকে প্রতিরোধ গড়ে তোলতে হবে।

উল্লেখ্য যে ভারতের দিল্লীতে অবস্থিত তাবলীগ জামাতের সদর দপ্তর নিজামুদ্দিন মারকাজ ও তাবলীগ জামাতের বিশ্ব আমীর মাওলানা মোহাম্মদ সাদ কান্ধলভীকে নিয়ে মোদি সরকার ও ভারতীয় হিন্দুত্ববাদী মিডিয়া গত দেড়মাস যাবত করোণা ছড়ানোর অভিযোগ এনে একের পর এক অপপ্রচার ও ষড়যন্ত্র করেছে। বিষয়টি নিয়ে মাওলানা সাদ কান্ধলভী ও মুসলমানের পক্ষে সরব হয় ওআইসিসহ আন্তর্জাতিক মুসলিম সংগঠন।

দারুল উলুম দেওবন্দসহ ভারত পাকিস্তানের সকল আলেমরা একের পর এক সাদ কান্ধলভীর পক্ষে জোড়ালো বক্তব্য রাখেন এবং তার পাশে দাড়িয়ে মোদি ষড়যন্ত্রের প্রতিবাদ করেন। আরব বিশ্বসহ গোটা মুসলিম বিশ্বে প্রতিবাদের ঝড় উঠে।

কেবল ব্যাতিক্রম ছিল বাংলাদেশ। জাতীয় কওমী মাদ্রাসার শিক্ষাবোর্ডের নেতৃবৃন্দ ছাড়া কেউ এনিয়ে মূখ খুলেন নি। অবশেষে করোনা নিয়ে ভারতের মুসলমানের পক্ষে ও মুসলিম বিশ্বের সাথে কাঁধ মিলিয়ে চরমোনাইর পীর সাহেব চরমোনাইর এই বিবৃতি মুসলিম উম্মাহর ঐক্যকে সুদৃঢ় করবে বলে অনেকেই আশা করছেন।

Facebook Comment





© All rights reserved © 2020 TabligNewsBD.Com
Design & Developed BY PopularServer.Com