রবিবার, ০৯ মে ২০২১, ০৬:২৪ পূর্বাহ্ন

মাসউদ কাজির শাশুড়ি এক রত্নগর্ভা মায়ের ইন্তেকাল

মাসউদ কাজির শাশুড়ি এক রত্নগর্ভা মায়ের ইন্তেকাল

একজন রত্নগর্ভা মায়ের বিদায়…
হবিগঞ্জ জেলা তাবলিগ জামাতের মুরুব্বি মাওলানা আব্দুছ্ছামাদ চৌধুরী (দামাত বারাকাতুহুম) এর সহধর্মীনি খলিফায়ে মাদানী লুৎফুর রহমান বর্ণভী রহমতুল্লাহি আলাইহি এর কন্যা তাবলীগ জামাত মূলধারার অস্ট্রেলিয়ার জিম্মাদার সাথী ভাই মাসউদ কাজির শাশুড়ি, বরুনার পীর মাওলানা রশীদুর রহমান ফারক (দামাত বারাকাতুহুম) এর বড় বোন আজ ইন্তেকাল করেছেন।
তিনি অনেক দিন ধরেই বার্ধক্যজনিত নানা সমস্যায় ভুগছিলেন। বেশ কিছুদিন হাসপাতালে ভর্তিও ছিলেন। বৃহত্তর সিলেটে বর্ণভী খান্দারের প্রভাবের কথা সবার জানা। পাশাপাশি ময়মনসিংহ, কিশোরগঞ্জ, নেত্রকোণা, ব্রাহ্মণবাড়িয়া এসব এলাকায়ও রয়েছে এই পরিবারের ব্যাপক নামডাক ও প্রভাব। মাওলানা খলিলুর রহমান হামিদী রহ. এবং তাঁর ছোটভাই মাওলানা রশীদুর রহমান ফারুককে সবাই জন্মসূত্রে আল্লাহর ওলি হিসেবে জানে। তাদের নাম উচ্চারণেই সবার মধ্যে ভক্তি ও শ্রদ্ধার অনন্য এক অবস্থা বিরাজ করে। তাদের একটু দোয়া, একটু নির্দেশনা পেতে আকুল হয়ে থাকে হাজারও মানুষ। দল-মত নির্বিশেষে প্রভাবশালী-ক্ষমতাবানরাও ভিড় করেন এই দরবারে। এমন বিতর্কহীন, পরিশুদ্ধ ও স্বচ্ছ ইমেজের আধ্যাত্মিক রাহবার সচরাচর খুব একটা দেখা যায় না। তাদের প্রতি মানুষের এই মুগ্ধতা ও ভালোবাসা নিঃসন্দেহে আল্লাহ রাব্বুল আলামিনের বিশেষ দান। তাদের পরিবারের নারীদের মাঝেও দ্বীনী জজবা ও মেহনত প্রসিদ্ধ।

তাবলীগ নিউজ বিডি.কম পরিবারের অন্যতম সদস্য মাসউদ কাজি সাহেবের শাশুড়ির মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ  করেছেন তাবলীগ নিউজের সম্পাদনা পরিষদ। এছাড়া মরহুমার ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন তাবলীগ জামাত হবিগঞ্জ জেলার আমীর উস্তাদুল উলামা মাওলানা আবদুল হক সাহেব (দামাত বারাকাতুহুম)।

মৃত্যর সময় তিনি সাত আলেম ও হাফেজ ছেলে ও এক কন্যা সন্তান রেখে মারা যান। আজ বাদ আছর নিজেদের প্রতিষ্ঠিত  হবিগঞ্জ দারুল ইরশাদ ওয়াদ দাওয়াহ (বহুলা মাদরাসায়) তান জানাজার নামাজ অনুষ্ঠিত হবে।

আল্লাহ তায়ালা যেন রাবেয়া চরিত্রের রত্নগর্ভা এই মহীয়সীকে ক্ষমা করে দিয়ে জান্নাতবাসী করেন। কবরকে নুর দিয়ে ভরে দেন। আমীন

Facebook Comment





© All rights reserved © 2020 TabligNewsBD.Com
Design & Developed BY PopularServer.Com