রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০৪:২১ পূর্বাহ্ন

মিসরের বইমেলায় বাংলাদেশি লেখক মাওলানা আরীফের ৪ বই

মিসরের বইমেলায় বাংলাদেশি লেখক মাওলানা আরীফের ৪ বই

আন্তর্জাতিক ডেস্ক, তানলীগ নিউজ বিডিডটকম : মিসরে আন্তর্জাতিক বইমেলায় বাংলাদেশী লেখক মাওলানা আরীফ উদ্দীন মারুফের ৪টি বই প্রকাশিত হয়েছে বলে জানা যায়।

 

মিসর আন্তর্জাতিক বইমেলায় বাংলাদেশী লেখক মাওলানা আরীফ উদ্দীন মারুফের চারটি বই বিক্রি হচ্ছে। বিশ্বের সব ইসলামিক স্কলারদের লেখা গ্রন্থ মিসরের সেই আন্তর্জাতিক বইমেলায় বই শো করে রাখা হয়েছে। সে সাথে বাংলাদেশের মাওলানা মারুফের লেখা আরবী ৪টি বইও শোভা পাচ্ছে।

 

মাওলানা উদ্দীন মারুফ বাংলাদেশের মন্ত্রীপাড়ায় অবস্থিত ঢাকা সার্কিট হাউস জামে মসজিদের খতিব, ইকরা বাংলাদেশের সদরুল মুদাররিসিন এবং আল্লামা ফরীদ উদ্দীন মাসঊদের আপন ছোট ভাই।

 

আজ বুধবার (২৩ জানুয়ারি) থেকে মিসরের কায়রোতে শুরু হয়েছে বিশ্বের সবচেয়ে বড় ইসলামিক বইমেলা। সকাল ১০টায় মিসরের শিক্ষামন্ত্রী তারেক শাওকী এ মেলার উদ্বোধন করেন।

 

মিসরের প্রাচীন ও বিশ্ববিখ্যাত প্রকাশনা প্রতিষ্ঠান ‘মাকতাবাতুত তাওফিকিয়্যাহ’র আমন্ত্রণে ওই বইমেলায় উপস্থিত হয়েছেন মাওলানা মারুফ।

 

গতকাল মঙ্গলবার (২২ জানুয়ারি) মিসরের ডেইলি পত্রিকা আকীদাতিকে দেয়া এক সাক্ষাৎকারে বাংলাদেশ জমিয়তুল উলামার অভিভাবক পরিষদ সদস্য ও জামিআ ইকরা বাংলাদেশের রইস মাওলানা আরীফ উদ্দিন মারুফ বলেন, তার চারটি বই এই বইমেলায় পাওয়া যাচ্ছে।

 

মক্কার দারু তইবা প্রকাশনী থেকে ‘ফি লাহজাতিল ওয়াদায়িল আখির’, দারুল হাদিস থেকে ‘রাওয়ায়ে মিন আশআরিস সাহাবাহ’ মাকতাবুত তাওফিকিয়্যা থেকে ‘রিসালাতুল আমনি ওয়াস সালাম’ এবং দারু তইবা থেকেই ‘আলা ইয়া আইনু ইবকি’। মিসরের এ অভিজাত প্রকাশনীগুলোতেই পাওয়া যাচ্ছে মাওলানা আরীফ উদ্দীনের এ বইগুলো।

Facebook Comment





© All rights reserved © 2020 TabligNewsBD.Com
Design & Developed BY PopularServer.Com