রবিবার, ১১ এপ্রিল ২০২১, ১১:৪৪ অপরাহ্ন

বন্ধ হয়ে গেল “কওমিকন্ঠ”

বন্ধ হয়ে গেল “কওমিকন্ঠ”

তাবলীগ নিউজ বিডিডটকম| বিগত ১বছর তাবলীগ বিরোধী প্রচারণায় ও তাবলীগের বিশ্ব আমীর শায়খুল হাদীস আল্লামা সাদ কান্ধলভী বিরোধী অপপ্রচারে যেকটি কথিত ইসলামী নিউজ সাইট আলেম উলামা ও সাধারণ মানুষকে বিভ্রান্ত করেছে তাদের মধ্যে অন্যতম “কওমীকন্ঠ”।

আজ থেকে অর্থাভাবে পত্রিকাটি বন্ধ হয়ে গেছে। আজ কওমিকন্ঠের নিজস্ব ফেসবুক পেইজে তারা এই ঘোষণা দিয়েছে।

কওমিকন্ঠ বন্ধ হবার আগেও তাদের সর্বশেষ নিউজটি ছিল তাবলীগ ও ইজতেমা বিরোধী অপপ্রচার। মূলত নিউজ সাইটি বাজারে আনা হয়েছিল পাকিস্তানী আলমি শুরার এজেন্ডাকে কওমি অঙ্গনে প্রতিষ্টা করার জন্য।

কওমিকন্ঠের সম্পাদক মাওলানা এমদাদুল হক নোমানীর ফোনে কল করে পাওয়া যায় নি। এমদাদুক হক নোমানী মূলত একজন হজ্জ ব্যাবসায়ী। কট্টর নিজামুদ্দিন বিরোধী একজন ওজাহাতি লিডার। তার ব্যক্তিগত ফেসবুক আইডি ঘেঁটে দেখা যায়, প্রতিদিন অসংখ্য ওজাহাতি মিথ্যাচার ও তাবলীগ বিরোধী পোষ্ট।

তাবলীগের ভিতর সদ্য নিষিদ্ধ ঘোষিত যে তৃতীয় শক্তি খুব কৌশলে মুসলিমদের মাঝে বিভেদ সৃষ্টির লক্ষ্যে পাকিস্তানি এজেন্ডা বাস্তবায়নে প্রবেশ করতে চাইছিল, কওমিকন্ঠের সম্পাদক সিলেটের ২০ দলীয় জোট নেতা এমদাদুল হক নোমানী তাদের অন্যতম।

ধারনা করা যাচ্ছে, গতকাল তাবলীগওয়ালাদের নিজেদের ভিতর আপোষে ঐক্য ও মিলে যাওয়ার কারণে তাদের মিশন ব্যার্থ হওয়ায়ই তারা সাইটটি অর্থ অভাবের অযুহাতে বন্ধ করে দেয়া হয়েছে। আর তাবলীগ বিরোধী টার্গেট ও মিশন বিফলের ফলে হয়তো তাদের ওজাহাতি ফান্ডিং আর আসবে না বলেই ” কওমিকন্ঠ” বন্ধ হল।

Facebook Comment





© All rights reserved © 2020 TabligNewsBD.Com
Design & Developed BY PopularServer.Com