রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০৪:০৪ পূর্বাহ্ন

মাঠ প্রস্তুত করতে গিয়ে প্রশাসনের বাঁধার মুখে পড়লেন জুবায়েরপন্থীরা

মাঠ প্রস্তুত করতে গিয়ে প্রশাসনের বাঁধার মুখে পড়লেন জুবায়েরপন্থীরা

-ফাইল ফটো

টঙ্গী প্রতিনিধি; তাবলীগ নিউজ বিডিডটকম

মাঠ প্রস্তুত করতে গিয়ে শুরুতেই প্রশাসনের তোঁপের মুখে পড়লেন জুবায়েরপস্থীরা। অবশেষে পুলিশের ধাওয়া খেয়ে মাঠ ছাড়তে বাধ্য হয়েছেন তারা। শনিবার সকালে ‘ঐক্যবিরোধী’ কারী জুবায়ের সমর্থকরা টঙ্গির ময়দানে ইজতেমার মাঠের প্রস্তুতিমূলক কাজের জন্য গেলে পুলিশের বাঁধায় পিছু হটতে বাধ্য হয়। এরপর থেকে ময়দানে পর্যাপ্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

উল্লেখ্য যে, টঙ্গীর ময়দানে কাজের জন্য উভয় পক্ষের পরামর্শ স্বাপেক্ষে ‘নযমের জামাত’ গঠন করার কথা থাকলেও কোনরূপ পরামর্শ ছাড়াই জুবায়েরগ্রুপ এককভাবে কাজ করতে গেলে এই ঘটনা ঘটে। শুক্রবার রাতে জুবায়েরপন্থীরা সবার চোখকে আড়াল করে রাজনৈতিক তরিকায় টঙ্গীর ময়দান দখলের পায়তারা করলে প্রশাসনের পক্ষ থেকে টেলিফোনযোগে কারী জুবায়েরকে কঠোরভাবে নিষেধ করা হয়। এরপরও তার অবাধ্য বাহিনী জোরপূর্বক আরেকটি সহিংস পরিস্থিতি সৃষ্টি করতে চাইলে অঙ্কুরই উপড়ে ফেলা হয়। প্রশাসনের সর্বস্তরের কর্মকর্তারা কারী জুবায়ের চক্রের মতলব বুঝতে পেরে বাঁধা প্রদান করে।

এ ঘটনার সাক্ষী একাধিক তাবলীগের সাথী দাবী করেন, আমাদের নিজামুদ্দিনের সাথীদেরকে বিভ্রান্ত করার জন্য ক্বারী জোবায়েরের অনুসারীরা বিভিন্ন ধরনের বিভ্রান্তিকর মিথ্যা খবর সোশ্যাল মিডিয়ায় প্রচার করে শান্তিকামী নিরীহ সাথীদেরকে উত্তেজিত করে বড়দের বিরুদ্ধে ক্ষেপিয়ে তুলতে সূক্ষ্ম রাজনীতি করছে। তাই মূলধারার সাথীদের কাছে আরজ, আমরা কোন প্রকার বিভ্রান্তিতে কান না দিয়ে মসজিদ আবাদের মেহনত করতে থাকি। ইনশাআল্লাহ নিজামুদ্দিন মারকাজের পক্ষ থেকে উত্তম ফয়সালা আসবে। আমরা তার উপর আমল করলে আল্লাহর পক্ষ থেকে বিজয় সুনিশ্চত, ইনশাআল্লাহ।

Facebook Comment





© All rights reserved © 2020 TabligNewsBD.Com
Design & Developed BY PopularServer.Com