রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০২:৪৭ পূর্বাহ্ন

বিশ্ব ইজতেমা নিয়ে কোনো অনৈক্য বরদাশত করা হবে না: ধর্মপ্রতিমন্ত্রী

বিশ্ব ইজতেমা নিয়ে কোনো অনৈক্য বরদাশত করা হবে না: ধর্মপ্রতিমন্ত্রী

ষ্টাফ রিপোর্টার, তাবলীগ নিউজ বিডিডটকম

বিশ্ব ইজতেমা নিয়ে কোনো অনৈক্য বরদাশত করা হবে না। বহির্বিশ্বে বাংলাদেশের সুনাম অক্ষুন্ন রাখতে বিশ্ব ইজতেমার কার্যক্রম সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন করা হবে ইনশাআল্লাহ। এ ব্যাপারে ধর্মপ্রতিমন্ত্রী শেখ আবদুল্লাহ তাবলীগের সাথীদের সহযোগিতা কামনা করেন।

তিনি আরো বলেন, জাতির জনক বঙ্গবুন্ধর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুনির্দিষ্ট দিকনিদের্শনা মোতাবেক উভয় গ্রুপের সন্তোষজনক মতামতের ভিত্তিতেই আগামী ১৫, ১৬ ও ১৭ ফেব্রুয়ারী টঙ্গী ময়দানে এক পর্বে বিশ্ব ইজতেমা অনুষ্ঠিত হবে। ইসলামে হিংসা-বিদ্বেষের কোনো স্থান নেই। যুগ যুগ ধরে চলে আসা তাবলীগ জামাত নিয়েও কোনো হিংসা-বিদ্বেষ চলতে দেয়া যাবে না।

মন্ত্রী বলেন, অন্যান্য বছরের ন্যায় এবারও শান্তিপূর্ণভাবে বিশ্ব ইজতেমা সম্পন্ন করতে তাবলীগের অনুসারী সকল ধর্মপ্রাণ মুসলমানকে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে হবে।

গতকাল রোববার বিকেলে ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ এডভোকেট শেখ মো.আবদুল্লাহ তার দপ্তরে সাংবাদিকদের এসব কথা বলেন।

ধর্ম প্রতিমন্ত্রী বলেন, বিবাদমান দু’টি গ্রুপের মাঝে সৃষ্ট বিভক্তি অনেক মেহনতের পর সন্তোষজনকভাবে মীমাংসা করা হয়েছে। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নের পাশাপাশি ইসলামেরও উন্নয়ন করে যাচ্ছেন। তাবলীগের একজন মুরব্বি এদেশে আসবে কি আসবে না তা নিয়ে গোলমাল বা সহিংসতা সৃষ্টির সুযোগ দেয়া হবে না।

শেখ মো. আবদুল্লাহ বলেন, একমাত্র আল্লাহ পাকের সন্তুষ্টি লাভের জন্য বিশ্ব ইজতেমা নিয়ে কোনো ধরনের গোলমাল ও অনৈক্য হতে দেয়া হবে না। যারা অনৈক্য তৈরির চেষ্টা করবে তাদের ব্যাপারে ব্যবস্থা নেয়া হবে। এক প্রশ্নের জবাবে ধর্ম প্রতিমন্ত্রী বলেন, দিল্লী থেকে সা’দ বিশ্ব ইজতেমায় আসা না আসা নিয়ে এখনো চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি।

Facebook Comment





© All rights reserved © 2020 TabligNewsBD.Com
Design & Developed BY PopularServer.Com