শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৬:৫২ অপরাহ্ন

বিশ্ব ইজতেমায় সিলিন্ডার বিস্ফোরণ আতঙ্কে আহত অর্ধশতাধিক (ভিডিও সহ)

বিশ্ব ইজতেমায় সিলিন্ডার বিস্ফোরণ আতঙ্কে আহত অর্ধশতাধিক (ভিডিও সহ)

গাজীপুর প্রতিনিধি; তাবলীগ নিউজ বিডিডটকম

বিশ্ব ইজতেমার ময়দানে রান্না করার সময় একটি গ্যাস সিলিন্ডারের চুলা থেকে বিকট শব্দ হলে আতঙ্কে ছুটাছুটি করতে গিয়ে কমপক্ষে অর্ধশতাধিক মুসুল্লি আহত হয়েছেন বলে গণমাধ্যমে এসেছে।

আজ শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে ২নং খিত্তায় এ ঘটনা ঘটে। আহতদেরকে তুরাগ তীরে অবস্থিত আহসানিয়া মিশন হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রত্যক্ষদর্শীদের ভাষ্যানুযায়ী হতাহতের সংখ্যা আরো বাড়তে পারে বলে আশংকা করা হচ্ছে।

গাজীপুর থানার অতিরিক্ত পুলিশ কমিশনার মো. আজাদ মিয়া জানান, বিশ্ব ইজতেমা ময়দানে রান্না করার সময় গ্যাস সিলিন্ডারের চুলা থেকে বিকট শব্দ শোনা যায়। এ সময় আশপাশে থাকা ছোট ছোট ছাত্ররা আতঙ্কে ছুটাছুটি শুরু করে। এতে গরম খাবারে পড়ে গিয়ে মুসুল্লিরা আহত হয়েছেন।

উল্লেখ্য যে, সরকারী বিধিনিষেধ উপেক্ষা করে ছোট ছোট ছাত্রদের আনা হয়েছে ইজতেমা ময়দানে। প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে একাধিক গণমাধ্যম জানিয়েছে, উপস্থিত মুসল্লিদের অধিকাংশ হলেন অপ্রাপ্ত বয়স্ক ছাত্র। তারা ঝুঁকিপূর্ণ গ্যাস সিলিন্ডারে রান্না করতে গিয়ে দুর্ঘটনার শিকার হয়েছে বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।

হাসপাতাল সূত্রে জানা যায়, চিকিৎসাধীন অধিকাংশই কম বয়সী মুসল্লী।

সচেতন মহল এই দুর্ঘটনার সুষ্ঠু তদন্ত দাবি করেন। তারা আশঙ্কা করে বলেন, ইজতেমা বানচাল করতে কোন স্বার্থাণ্বেষী মহল এমনটি ঘটিয়ে থাকতে পারে।

Facebook Comment





© All rights reserved © 2020 TabligNewsBD.Com
Design & Developed BY PopularServer.Com