শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৬:১৪ পূর্বাহ্ন

হযরতজীকে মালশীয়ার চিঠি

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহি ওয়া বারকাতুহুম
মূহতারাম ও মুকাররম
হযরতজী মাওলানা সাদ সাহেব দামাত বারকাতুহুম।

আলহামদুলিল্লাহ, আপনার রাহবারীতে এবং আপনার সাথে বিভিন্ন বরকতময় সফরে সঙ্গী হবার মাধ্যমে আমাদের শূরা ও আমলাগণ কুরআন হাদীস ও সাহাবাদের সীরতের অনুসরণে এই মোবারক মেহনতের নাহাজ ও মেজাজ সম্পর্কে শিখেছেন এবং উপকৃত হয়েছেন।

এই নাহাজের উপরে পরিপূর্ণ আস্থা রেখে আমরা একে বাস্তবায়িত করতে লেগে পড়েছি।

আমাদের সকল ইজতেমা সম্পন্ন হয়েছে, যেখানে আলমী ফিকিরের উপরে বিশেষ জোর দেয়া হয়েছে যেন, সারা বিশ্বে জামাত পাঠানো হয়, মসজিদগুলো আমলে নবুওয়াতের দ্বারা আবাদ হয় এবং প্রতিটি ঘরে আমলে দাওয়াত চালু হয়। এগুলোই ছিল ইজতেমার মূল মেহনত। আল্লাহর মেহেরবানী, আগত আওয়াম ও যুবকদের মজমার এক তৃতীয়াংশের বেশি, ছোট ছোট হালকা বানিয়ে তালীমের হালকা কায়েম করে তাশকীল ও ইখতিলাতের কারণে পুরাতন সাথী এমনকি আওয়ামদের থেকেও খুরুজ অনেক বেড়েছে।

কারগুজারীর আমল আমাদের পুরাতন সাথীদের বেশ উদ্বুদ্ধ করেছে এবং আমাদের আজায়েমের তানফিজের নাহাজ ঠিক করতে সাহায্য করেছে। বিশেষ করে আমাদের জাতীয় তাকাজা আগামী মার্চের জোড় থেকে নগদ ৫৫০ জামাত বিদেশে পাঠানো, ২৪ ঘন্টা মসজিদ আবাদীর আজায়েম, আমলে দাওয়াতওয়ালা ঘর এই সবকিছু সামনে রেখে আমরা মালয়েশিয়ার সকল আহলে শূরা, মাস্তুরাতের সাথীরা এবং উলামাকেরাম হযরতজীর সমীপে সবিনয় দরখাস্ত পেশ করছি যাতে তিনি ২০১৯ সালের মার্চের শেষের দিকে অনুষ্ঠিতব্য জোড়ে তাশরীফ রাখেন।

আলহামদুলিল্লাহ, আমরা আমাদের শূরাদের দূর প্রাচ্যের দেশসমূহের জোড়ের জন্য নিজামুদ্দিনে পাঠিয়েছি। হাজী আমীন সাহেবের জিম্মাদারীতে দুইজন আলেম এবং কিছু পুরাতন সাথীরা রয়েছেন যাদের নগদ উসূল করে পাঠানো হয়েছে। তাঁরা নিজামুদ্দিনের জামাতের সাথে ঐ সকল দেশ গুলোতে সফর করেছেন। ইনশাআল্লাহ, আফ্রিকা, ইউরোপ, আমেরিকা এবং অন্যান্য জোড়সমূহের তাকাজা পূরণের জন্য আমরা নিজামুদ্দিন মারকাজের নির্দেশনা ও দুআর মূহতাজ।
ওয়াসসালাম
মালয়েশিয়ার শূরাদের পক্ষে
আব্দুল্লাহ চং

অনুবাদ, শামীম হামিদী

Facebook Comment





© All rights reserved © 2020 TabligNewsBD.Com
Design & Developed BY PopularServer.Com